ইন্টারনেট ব্যবহার করে আয় করা আজকাল একটা ফ্যাশান এ পরিণত হয়েছে । আজকাল সবাই নিজের ঘরে বসে করতে পারছে লাখ লাখ টাকা আয়। তবে এখানে রয়েছে অনেক সমস্যা।


প্রথমত এখন সোশ্যাল মিডিয়া সাইট গুলি খুললেই হাজার হাজার লোক আপনাকে উপদেশ দেওয়ার জন্য তৈরি যে কিভাবে অনলাইন থেকে আয় করতে হয়। কেউ বানাচ্ছে ভিডিও তো কেউ দেখাচ্ছে আয়ের স্ক্রীন শট। থামুন …।


একবারও ভেবে দেখেছেন যে এরা নিজেরা যদি এত এত লাখ টাকা রোজগার করে তাহলে এরা কেন এভাবে কোর্স বিক্রি করে বা ভিডিও তে অ্যাড লাগিয়ে সামান্য টাকা রোজগারের জন্য এত পরিশ্রম করছে ? কারন এরা যে আয়ের স্ক্রীন শট গুলি দেয় সেগুলি ২ মিনিট এই ফটোশপ এ বানানো সম্ভব। আর এরা যে উপায় গুলো দেখায় সেগুলতে প্রতিযোগিতা এতটাই মারাত্মক যে ইনকাম করা প্রায় অসম্ভব।


কেউ আপনাকে বলবে affiliate marketing, বা কেউ বলবে google adsense এর কথা, কিন্তু এগুলি দেখে বা শুনে যতটা সহজ মনে হয় আদৌ ততটা সহজ না। এই সাইট গুলি দাঁড় করিয়ে তার থেকে আয় করা অনেক ধৈর্য এবং সময়সাপেক্ষ ব্যাপার। এবং প্রয়োজন যথেষ্ট ইনভেস্টমেন্ট এরও। যারা ইউটিউব এ ভিডিও বানিয়ে আপনাকে লাখ লাখ টাকা ইনকাম এর স্বপ্ন দেখাচ্ছে তারা শুধু আপনাকে বিভ্রান্তই করছে না। তার সাথে নষ্ট করছে আপনার মুল্যবান সময় ও।


এই পরিপ্রেক্ষিতে দাঁড়িয়ে আমি আপনাকে এমন একটা উপায় বলতে পারি যাতে করে আপনি সামান্য সময়ে নিজের বুদ্ধি কে কাজে লাগিয়ে উপার্জন করতে পারেন লাখ লাখ টাকা। এবং যে প্রক্রিয়া অবলম্বনে আপনার লাগবে না কোন ইনভেস্টমেন্ট।


বর্তমানে জনপ্রিয় ইন্টারনেট এ হৈচৈ ফেলে দেওয়া গেম হল ফ্যান্টাসি গেমিং। তথ্য বলছে ২০২৩ নাগাদ এই ফ্যান্টাসি গেমিং হবে প্রায় 118.8 বিলিয়ন ডলার এর Industry. বুঝতেই পারছেন কতটা বিশ্বাস যোগ্যতা অর্জন করলে কোন Industry এতটা উচ্চতা তে পৌঁছোতে পারে।


এইটাই সঠিক সময় এই Industry তে প্রবেশ করে টাকা উপার্জন করার। কোন Industry তে তখনই নিজের সময় ব্যয় করা উচিৎ জখন সেটির গ্রাফ রয়েছে ঊর্ধ্বমুখী।


আমি বর্তমানে যথেষ্ট পরিমান টাকা উপার্জন করছি ফ্যান্টাসি গেম খেলে। বহু ওয়েবসাইট এই খেলি আমি। তবে আমার মতে সর্বদাই এমন ওয়েবসাইট এ খেলা উচিৎ যেখানে প্রতিযোগিতা কম। এবং বিশ্বাসযোগ্য। আমি সবচেয়ে বেশি টাকা উপার্জন করেছি 11Wickets খেলে। এখান থেকে অর্থ উপার্জন করা এবং টাকা তোলা খুবই সহজ। আপনি আপনার পছন্দ মত সাইট এ খেলতে পারেন , আমি আমর মতামত এবং অভিজ্ঞতা জানালাম।


আমার বিশ্বাস আপনিও এইখান থেকে ভালো অর্থ উপার্জন করতে পারবেন।