বাড়ি থেকে অর্থ উপার্জন করার 50 টি বৈধ উপায়

এই পৃষ্ঠায় আপনি আমাদের নিজস্ব অভিজ্ঞতার ভিত্তিতে বিশ্ববিদ্যালয়ে যখন আপনার অতিরিক্ত সময় অর্থ উপার্জন করার সেরা উপায় খুঁজে পাবেন। আমরা এই পৃষ্ঠাতে নতুন উপায় যুক্ত রাখব তাই এগিয়ে যান এবং এটি বুকমার্ক করুন। এবং মন্তব্য আপনার নিজস্ব ধারনা শেয়ার করুন!

1. Online surveys (অনলাইন সার্ভে) :

অর্থ উপার্জন করতে শিক্ষার্থীদের জন্য ক্রমবর্ধমান জনপ্রিয় উপায় তাদের অতিরিক্ত সময় অনলাইন সার্ভে পূরণ করা হয়। গবেষণা সংস্থা সর্বদা সার্ভে উত্তর এবং নতুন পণ্য পরীক্ষা বিশ্বব্যাপী নতুন সদস্যদের নিয়োগ করা হয়।

ফর্ম পূরণের কয়েক মিনিটের জন্য, আপনি নগদ বা পুরষ্কার হিসাবে অর্থ প্রদান করা হয় যা কয়েকটি quid করতে পারেন। আপনি কিছু সার্ভে জন্য £ 3 ($ 5) আপ ব্যাগ করতে পারেন!

A few good ones to try are: Toluna, LifePoints, InboxPounds, Onepoll, i-Say, Opinion Outpost, Panel Opinion, The Opinion Panel, YouGov, Pinecone, SurveyBods, Hiving, Panel Base, Maru Voice, Prolific, Valued Opinions, Survey Junkie, New Vista.

2. Paid for searching the web (ওয়েবে অনুসন্ধান) :

আপনি ইতিমধ্যে অনলাইন কি করছেন জন্য নগদ উপার্জন আগ্রহী? এটি সত্যিই আপনার কোন প্রচেষ্টা বা আপনার আচরণ পরিবর্তন ছাড়া অনলাইনে অর্থ উপার্জন করার সবচেয়ে সহজ পদ্ধতি হতে হবে।

Qmee.com দ্বারা এই উদ্ভাবনী ধারণাটি আপনাকে Google, Bing বা Yahoo এ অনুসন্ধানের জন্য পুরস্কৃত করে। আপনি কেবলমাত্র আপনার ব্রাউজারে একটি সহজ অ্যাড-অন ইনস্টল করেন এবং যখন আপনি কোনও অনুসন্ধান পরিচালনা করেন তখন আপনার স্বাভাবিক অনুসন্ধানের পাশাপাশি কয়েক স্পন্সর ফলাফলও হতে পারে।

qmee paid search

প্রতিটি Qmee ফলাফল সংযুক্ত একটি নগদ পুরস্কার আছে – যদি আপনি আগ্রহী হন এটা কেবল ক্লিক করুন এবং আপনার পুরস্কার সংগ্রহ।

3. Online market trading (অনলাইন বাজারের ট্রেডিং) :

অর্থ উপার্জন করার পক্ষে এটি একটি সহজ উপায় নয়, তবে আপনি যদি সঠিকভাবে এবং নিরাপদে এটি করতে শিখেন তবে স্টক মার্কেটগুলিতে বিনিয়োগ লাভজনক হতে পারে। একই টোকেন দ্বারা, আপনি যদি গুরুত্ব সহকারে গ্রহণ না করেন তবে আপনি উল্লেখযোগ্য ক্ষতি ভোগ করতে পারেন।

ওয়াল স্ট্রিট স্টাইল স্টক ব্রোকারের উলফের ইয়ট তহবিলের কোন দরকার নেই। আপনি অনলাইন বাজারের ট্রেডিং প্ল্যাটফর্মগুলির সাহায্যে এটি নিজের সাথে করতে পারেন।

এই নতুন সুযোগটি খোঁজার জন্য অনেক ঘন্টা অতিবাহিত করার পর, আমি দুটি বড় প্ল্যাটফর্মের সাথে পরীক্ষা করছি: Plus500 এবং eToro.com। উভয় বিনামূল্যে অনুশীলন অ্যাকাউন্ট অফার।

সামগ্রিকভাবে আমি বিশ্বব্যাপী 8 মিলিয়ন ব্যবহারকারীর সাথে eToro  পছন্দ করি। এটি একটি BBC 2 ডকুমেন্টারি ” Traders: Millions by the Minute ” এ বৈশিষ্ট্যযুক্ত হয়েছে এবং সম্প্রতি প্রিমিয়ার লিগ ফুটবল ক্লাবগুলির পৃষ্ঠপোষকতা শুরু করেছে।

etoro trading

EToro এর সেরা জিনিসগুলির মধ্যে একটি হল CopyTrader বৈশিষ্ট্য। এটি আপনাকে আক্ষরিকভাবে অন্য শীর্ষস্থানীয় ব্যবসায়ীর বিনিয়োগগুলির অনুসরণ, এবং অনুলিপি করতে দেয়।

আমি মনে করি $ 200 কয়েকটি ভিন্ন বাজারে চেষ্টা করে শেখার বক্ররেখা থেকে সর্বাধিক পেতে একটি ভাল পরিমাণ। অন্য কিছু না হলে আপনি বিভিন্ন বিনিয়োগ এবং শিল্প সম্পর্কে একটি বড় চুক্তি শিখবেন।

সমস্ত ট্রেডিং ঝুঁকি জড়িত সচেতন । 66% খুচরা বিনিয়োগকারী অ্যাকাউন্ট এই প্রদানকারীর সাথে CFD ট্রেড করার সময় অর্থ হারাবে। আপনি আপনার অর্থ হারাতে উচ্চ ঝুঁকি নিতে সামর্থ্য কিনা তা বিবেচনা করা উচিত। এই কন্টেন্ট শুধুমাত্র শিক্ষা উদ্দেশ্যে বিনিয়োগ পরামর্শ নয়।

সময়ের অভাবে পোষ্টটি এখনও সম্পন্ন করা হয়নি । তাই পোষ্টটি আপনার ব্রাউজারে বুকমার্ক করে রাখুন, খুব শীঘ্রই আমরা পোস্টটি সম্পূর্ণ করব । ধন্যবাদ…………

Read More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *