DA ও PA কী?

DA: – ডোমেইন অথরিটি একটি ডোমেন নামের ক্ষমতার একটি পরিমাপ এবং অনেকগুলি অনুসন্ধান ইঞ্জিন র‌্যাঙ্কিংয়ের কারণগুলির মধ্যে একটি। ডোমেইন অথরিটি তিনটি বিষয়ের উপর ভিত্তি করে: বয়স, জনপ্রিয়তা এবং আকার। এসইও গুরু মোজকে DA বা ডোমেইন অথরিটি হিসাবে পরিচিত মেট্রিকের সাথে জমা দেওয়া যেতে পারে।

PA: – পেজ অথরিটি (PA) হ’ল মোজ দ্বারা তৈরি একটি স্কোর যা ভবিষ্যদ্বাণী করে যে একটি নির্দিষ্ট পৃষ্ঠা সন্ধান ইঞ্জিনের ফলাফলের পৃষ্ঠাগুলিতে ( SERP ) কত ভাল স্থান পাবে। পেজ অথরিটির স্কোর এক থেকে 100 পর্যন্ত, উচ্চতর স্কোরের সাথে র‌্যাঙ্কের আরও বেশি ক্ষমতার সাথে সম্পর্কিত।

DA এবং PA এর মধ্যে পার্থক্য

যেখানে ডোমেইন অথরিটি সমগ্র ডোমেন বা সাবডোমেনগুলির ভবিষ্যদ্বাণীপূর্ণ র‌্যাঙ্কিং শক্তি পরিমাপ করে, পেজ অথরিটি পৃথক পৃষ্ঠার শক্তি পরিমাপ করে। মোজর্যাঙ্ক এবং মোজট্রাস্টের মতো মেট্রিকগুলির ক্ষেত্রেও এটি একই।

যদি আপনি কখনই ডোমেইন অথরিটি কী তা ভুলে যান তবে আপনি একটি রিফ্রেশার পেতে কলামটি সরাতে পারেন। সামগ্রিকভাবে, পৃথক র‌্যাঙ্কিং পৃষ্ঠাগুলি বা ডোমেনগুলির সামগ্রিক শক্তি নির্ধারণে এই মেট্রিকগুলি খুব গুরুত্বপূর্ণ। পেজ অথরিটি বিশেষত কীওয়ার্ডের প্রতিযোগিতার গণনায় খুব বেশি ব্যবহৃত হয়।

Read More

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *